বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আজ যে রাশির জাতকরা অশান্তির আগুনে জ্বলবে

প্রকাশ :

আজ ২৮ আগস্ট ২০২২, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ রাশি: ২১ মার্চ-২০ এপ্রিল

কারো সমস্যা করতে গিয়ে আপনি নানা বিপদের সম্মুখীন হতে পারেন। সাফল্যের দিকে এগিয়ে যান। অপ্রত্যাশিত দায়িত্ব আজকে মুশকিলে ফেলবে। অনেক পরিকল্পনা ব্যাহত হবে। নিজের ইচ্ছে পূরণ অবশ্যই করুন। কারোর কথায় কান দেবেন না।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

পারিবারিক নানা কারণ অশান্তির কারণ হতে পারে। ধৈর্য ধরে সব কিছু মোকাবিলা করতে হবে। মন ভালো রাখতে হবে। অন্যের পরামর্শে কাজ করুন। অর্থ ব্যয় করুন। স্বাস্থ্য ভালো রাখতে হবে। প্রেমের জীবনে অনেক নতুন কিছু ঘটবে। যোগাযোগ বাড়িয়ে তুলুন।

মিথুন: ২১ মে-২০ জুন

প্রতিবেশীর থেকে ঋণ পাবেন। অন্যের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করুন। অর্থের ক্ষতি হতে পারে। দৈনিক সূচি থেকে বিরতি নিন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন। লড়াই করতে পারেন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

জীবনে অনেক কিছু ঘটবে। অর্থ ব্যয় করা বন্ধ করুন। সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করুন। নিজের বিষয়ে যত্নশীল হন। প্রেমিকার দিকে নজর দিন। কাওকে নিজের ইমোশন নিয়ে খেলতে দেবেন না।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

অর্থ ব্যয় করা যেতে পারে। সমস্ত ভূমিকা নিজেকেই নিতে হবে। দক্ষতা দিয়ে বিচার করুন। অর্থ সংক্রান্ত সমস্যা থাকবে। প্রেমের দিকে নয়া মোড়। পরিবারে ঝামেলা থাকবে। আজ ছোটদের সঙ্গে ভালো সময় থাকবে। প্রয়োজনের থেকে বেশি কাজ করবেন না।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ ব্যবসায় অনেক লাভ পেতে পারেন। ফেলে রাখা ঘরের কাজ অনেকটা শেষ হবে। সময়ের সঙ্গে চলুন। ব্যবসায় আনন্দ থাকবে। সবার সম্পর্কে ধারণা থাকা উচিত। ঘরের বাইরে অনেকেই আপনার শত্রু। নিজের মনকে শান্ত রাখুন।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অবসাদ থেকে দূরে থাকুন। নানা ক্ষেত্রে আজ অসুবিধা হবে। সাম্প্রতিক কাজকর্মে আজ মুশকিলে পড়বেন। কারওর দ্বারা অতিষ্ট হবেন না। ঘুমিয়ে সময় ব্যয় করা বন্ধ করুন। মূল্যবান সময় নষ্ট করবেন না। প্রেমের দিকে নয়া মোড়।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নিজের চেষ্টা ছাড়বেন না। জমিজমা সংক্রান্ত বিনিয়োগে লাভ হবে। পারিবারিক দায়িত্বে উত্তেজনা থাকবে। প্রিয়জনের সঙ্গে বিবাদ করবেন না। আজ অনেক বিতর্কের সৃষ্টি হবে। বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরন, মন ভালো থাকবে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বিবাহিতদের জীবনে নানা মোড় থাকবে। অনেক কিছুই চিন্তা ভাবনার অতীত। প্রয়োজনের থেকে বেশি কিছু করবেন না। মূল্যবান পুরস্কার আজকে আপনাকে অনেক খুশি করবে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন। ভবিষ্যতের অসুবিধা হয় এমন কিছু করবেন না।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

অন্যদের বিষয়ে হাত দেবেন না। মূল্যবান জিনিস নষ্ট করবেন না। আর্থিক পরিস্থিতি টানটান করবে। অন্যের প্রতি বেশি মন দেবেন না। শুধুমাত্র ঝামেলায় অগ্রসর হলে মুশকিল। 

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

নিজেকে বেশি খিটখিটে রাখবেন না। বিনিয়োগ থেকে লাভ পাবেন। লোকসান যেন না হয়। কু অভ্যাস দূরে সরান। ভালোবাসার ছলনা খুব খারাপ দিকে যেতে পারে। অনেকেই আজ প্রশংসা করবে। পুরো দিনের ক্লান্তি দুর করুন। বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

মুশকিলে পড়ার আগেই গুরুজনের কথা শুনুন। নতুন কোনো কাজ নিজ তৎপরতায় শুরু করতে পারেন। প্রেম আটকে রাখার বস্তু নয়। দাম্পত্য আজকে ভালো। বিতর্ক থেকে দূরে থাকলেই ভালো। কারোর সঙ্গে মেলামেশা অন্যদিকে নিয়ে যাবেন না।

আরও পড়ুন

মন্তব্য করুন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

spot_imgspot_img

এ সম্পর্কিত আরও পড়ুন

দেশে প্রথম উপস্থাপনা নিয়ে রিয়েলিটি শো’র চ্যাম্পিয়ন ড্যাফোডিলের জয়া

মমতাজ হারবাল প্রোডাক্টস এর সার্বিক সহযোগিতায় এনটিভি আয়োজিত ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা ‘আলো ছড়াবে উপস্থাপনায়’। বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের...

পাবিপ্রবিতে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী সিলিং ফ্যানের সাথে গলায় ফাস দিয়ে আত্নহত্যা করেছে। ঐ...

বাংলা চলচ্চিত্রের প্রথমবার শেখ ফরিদ পলক; ফাস্ট লুকেই বাজিমাত

নিজস্ব প্রতিবেদক: প্রকাশ পেয়েছে ‘জয় বাংলা ধ্বনি’ সিনেমার তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা শেখ ফরিদ পলকের ফার্স্ট লুক। শুক্রবার...

পাবিপ্রবির বিআরটিসি বাস ভাঙচুর, আহত ১

দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা চলা টানা ৪৮ ঘন্টার হরতালে ভাঙচুর করা হয়েছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি)...

আসক্তি প্রতিরোধে নওগাঁ ইয়ুথ ক্লাবের যাত্রা শুরু

তারুণ্যের সাথে পরিবর্তনের প্রতিশ্রুতি ও আদর্শ দেশপ্রেমিক গঠনের শপথ নিয়ে যাত্রা শুরু করলো "নওগাঁ ইয়ুথ ক্লাব"। সংগঠনটি...

এ সম্পর্কিত আরও পড়ুন

পাবিপ্রবিতে শিক্ষার্থীদের মধ্যে মারামারি, আহত ২

নবীনবরণের অনুষ্ঠান কেমন হবে এ নিয়ে প্রথমে কাটাকাটি, এরপর...

ঢাবিতে আন্তর্জাতিক ইয়োগা দিবস উদযাপিত

ঢাবি প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো আন্তর্জাতিক ইয়োগা দিবস ইয়োগা...

ফেসবুকে লিখলেন ‘বিদায়’ কয়েকঘন্টা পরই মৃতদেহ উদ্ধার ঢাবি শিক্ষার্থীর

ঢাবি প্রতিনিধি সন্ধায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 'বিদায়' শিরোনামে ভাঙা...

বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্নহত্যা

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও...