Michael Connelly বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় ক্রাইম ফিকশন ও ডিটেকটিভ নভেল রাইটার দের একজন

নিজস্ব প্রতিবেদক || ইয়ামিন ইসলাম তাবিন:

The poet by Michael Connelly,

Michael Connelly বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় ক্রাইম ফিকশন ও ডিটেকটিভ নভেল রাইটার দের একজন। 31 বেষ্ট সেলিং বই আছে এখন পর্যন্ত তার।

প্রথম প্রকাশ:১৯৯৬
প্রাইস:৩৭০ টাকা
রেটিং ৯.৩/১০

জন ম্যাকভয়ের ও শন ম্যাকভয়ের দুই জন যমজ ভাই। শন ম্যাককভয়ের কাজ করতো পুলিশ এর ক্রাইম ইউনিট এ। ও জন মাককভয়ের সাংবাদিক। একজন সিরিয়াল কিলার শন কে খুন করলে কেউ আত্মহত্যার চাইতে বেশি কিছু মনে করে নি। জন নিজেও প্ৰথম এইটা কে আত্মহত্যা বলে মনে করে। কিন্তু পরে তদন্তে পুলিশ যা বের করতে পারেনি টা জন বের করে দেখায়।ধীরে ধীরে পিছনের কাহিনী সামনে চলে আসতে শুরু করে । এফবিআই ও তদন্তে নামে। কিন্তূ শেষ পর্যন্ত কে খুনী বের করতে গেলে চলে আসে সব উদ্ভোট কাহিনী।একজন সিরিয়াল কিলার এসব করলেও পিছনের আসল মানুষ কে খুঁজে বের করতে সব কিছু পাশার দানের মত উল্টে যায়।শুরু হয় নতুন কিছু।
লেখক গল্পে খুনীর অবস্থান থেকে তার চিন্তা ভাবনা গুলো ও প্রকাশ করে।

গল্পের নির্দিষ্ট একটা সময় পর ই মনে হবে আসল খুনী বুঝি বের হোয়ে গেলো।কিন্তু শেষ পেইজ পর্যন্ত মিস্ট্রি আনসলভেড্ রয়ে যায়। শেষ হলেও রহস্যের অনেক কিছু আপনি নিজের মত করে মিলানোর চেষ্টা করতে পারবেন।লেখক আপনাকে ভাবার মত একটা পথ দিয়ে দিবে ।

এতো নিখুঁত সাসপেন্স বর্তমান সময়ে খুব কম বইয়ে দেখা যায়। লেখক তার থ্রিলার এর শেষ সারপ্রাইজ গল্প শেষ হবার আগ পর্যন্ত সফল ভাবে জমা রেখে দেন এই বই এ।