সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

আজ কী আছে আপনার ভাগ্যে, জেনে নিন রাশি দেখে

প্রকাশ :

আজ ২৬ আগস্ট ২০২২, শুক্রবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

আর্থিকভাবে লাভবান হবেন। নিছক আনন্দ এবং মজায় থাকবেন। কোনো কাজেই অতিষ্ঠ হবেন না। ইতিবাচক চিন্তা আপনাকে ঘিরে থাকবে। পরিবারের লাভ হবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। 

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

আপনার নির্ভীক মতামত কাজে লাগান। অর্থ ব্যয় হতে পারে। নিজের মত করে কাজ করতে থাকুন। অযথা ঝামেলায় জড়াবেন না। হাঁটাচলা সাবধানে করুন। বিতর্ক কিংবা বিরোধের সম্ভাবনা রয়েছে। আজকে পরিবারের থেকে দূরে রাখুন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

নতুন করে কোনো কাজ শুরু করবেন না। বাবা মায়ের পরামর্শ ছাড়া আজ কোনোভাবে এগোবেন না। কাজের সঙ্গে কোনো আপস করবেন না। মনোযোগী হন। ভুল স্বীকার করলে দোষ হয় না। চাইলেও আজ অনেক কিছু বদলাতে পারবেন না। কাছের মানুষদের আজ দূরেই রাখুন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

অযথা ঝামেলা এড়িয়ে যান। কেউ কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে, তাই সাবধান। রেগে যাবেন না। নিজেকে সাবধানে রাখুন। কাউকে মিথ্যে প্রতিশ্রুতি দেবেন না। আপনি চাইলেই সবকিছু সম্ভব নয়। সম্পর্কের গুরুত্ব অনুভব করবেন।

সিংহ: জুলাই ২৩ থেকে আগস্ট ২২

মানসিক উত্তেজনা থাকতে পারে। শিশুসুলভ আচরণ করবেন না, বরং নিজেকে আরও দায়িত্ববান করে তুলুন। আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। জীবনের ব্যাপারে উদাসীন হবেন না। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্চাদের জন্য সময় বের করবেন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

খেলাধূলার মাঝে কাজ ভুলে যাবেন না। আজ আর্থিক সুবিধা থাকবে। নতুন কোনো কাজে অংশ নিন। মায়ের সঙ্গে সময় কাটান। নতুন অনুষ্ঠান পরিকল্পনা করুন। ব্যবসায় অংশীদারিত্ব বিবেচনা করে নিন। বন্ধুর সঙ্গে কথা বলুন, তাহলে সাহায্য পাবেন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

নিজেকে বেশি ভাবনার মধ্যে ফেলবেন না। অচেনা ব্যক্তির থেকে সাবধান হন। সবকিছুর সমাধান এত সহজে হয় না। আতঙ্ক করবেন না। পরিশ্রম করে যান। নির্দিষ্ট কাজের আগে সব প্ল্যানিং করে রাখুন। প্রত্যাশার বাইরে কাজ হবে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

পরিবারে মতবিরোধ সৃষ্টি হতে পারে। অজানা কারণে আজ মুশকিলে পড়বেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে সুফল পাওয়া সম্ভব।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

নতুন উদ্যোগ ভাল ফল দেবে। আর্থিকভাবে লাভবান হবেন। ঘনিষ্ঠ কেউ আজকে আপনার অনেক সুবিধা রয়েছে। প্রেমিকার থেকে দূরে থাকবেন। অনেক নতুন জিনিস জানবেন। সম্পর্ক ভেঙে যাওয়ার সুযোগ রয়েছে। নিজেকে শান্ত রাখুন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

নতুন কাজে অংশ নিন। নিজের শখ পূরণ করতে হবে। আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। বুদ্ধি ব্যয় করতে হবে। খেয়ালী আচরণ করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

কাউকে অবহেলা করবেন না। দুর্বল বোধ করবেন। আজ বিশ্রাম নিতে পারেন। চাকরিতে উন্নতি হবে। বন্ধুবান্ধবের সঙ্গে আজকে ঝামেলা থাকবে। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

অস্বস্তি থাকবে। বন্ধুত্বের মর্যাদা বুঝুন। নতুন কিছু করতে পারেন। দুশ্চিন্তা করবেন না। বুদ্ধি কাজে লাগান। প্রেমের দিকে নজর দিন। অগ্রাধিকার দিন পরিবারের সদস্যদের। যৌথ উদ্যোগে কাজ করবেন না। জীবন সঙ্গীর হাত ধরুন। নতুন পরিকল্পনা চূড়ান্ত ফল দেবে।

আরও পড়ুন

মন্তব্য করুন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

spot_imgspot_img

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রযুক্তিতে জীবনের উন্নয়ন,পরিবর্তন হচ্ছে জীবনের মান

মিথুন মজুমদার ঋত্বিক ইট-কাঠের এই শহরে হাজারো মানুষের এই ব্যস্ত নগরীতে নিজের জন্য সময় খুঁজে পাওয়া দুষ্কর। তথ‍্যপ্রযুক্তি...

ডিইউসেপের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত পঞ্চগড়ের শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব পঞ্চগড়ের (ডিইউসেপ) ২০২২-২৩ এর...

জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

বিশ্বশান্তি নিশ্চিতে জোর দিয়ে নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদে (ইউএনজিএ) ভাষণ দেবেন প্রধানমন্ত্রী । এ ভাষণে তিনি সারা...

বাসে ভিডিও করতে পারবেন না যাত্রীরা, এনা ট্রান্সপোর্ট (প্রাঃ)

ভিডিওধারণ নিষিদ্ধ করে এনা ট্রান্সপোর্ট (প্রাঃ) এক নোটিশে বলেছে - যাত্রী বেশে এক শ্রেণির তরুণ এনা পরিবহনের...

মার্চেন্টদের ধৈর্য ধরতে বললেন মাহবুব কবীর মিলন

মার্চেন্টদের ধৈর্য ধরতে বললেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন এবং তিনি...

এ সম্পর্কিত আরও পড়ুন

 শিশুকে আত্মনির্ভরশীল করে গড়ে তুলতে যা করতে পারেন

শিশু ও পিতা-মাতার মধ্যে বন্ধন দৃঢ় হলে শিশুরা আত্মনির্ভরশীল...

হাঁপানির লক্ষণগুলো কী? সুস্থ থাকতে করণীয়

হাঁপানি বংশগত হতে পারে আবার পরিবেশগত কারণেও হতে পারে।...

আজকের রাশি (২৯ আগস্ট)

আজ ২৯ আগস্ট ২০২২, সোমবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন...

বেগুন দিয়ে ইলিশ ভুনা

ইলিশ মাছ, নাম শুনলেই জিভে জল আসবেই। ইলিশের অনেক...