সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

আজকের রাশি (২৯ আগস্ট)

প্রকাশ :

আজ ২৯ আগস্ট ২০২২, সোমবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

আজ সফল হওয়ার সম্ভাবনা প্রবল। নিজের ঘনিষ্ঠ মানুষদের থেকে অনেক ভালো ফল পাবেন। ভালোবাসা ইতিবাচক হবে। আর্থিক ক্ষতি হতে পারে। নিজেকে সময় দিন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

খুচরা ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ ঝামেলা চলুন। লোকেদের থেকে সাহায্য পাবেন। ফাঁকা সময়ে নিজের কাজ করুন। অসুবিধার কথা শুনুন। আজ লোকের সঙ্গে কথা বলুন। কর্মক্ষেত্রে চমৎকার কিছু ঘটবে।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

আপনার সামান্য অসতর্কতায় ঘটতে পারে বড় দুর্ঘটনা। আর্থিক সমৃদ্ধি আসবে। সামাজিক জমায়েতে অংশ নিন। নিজে অনেককিছু উপলব্ধি করবেন। জীবন সঙ্গীর থেকে নিজেকে দূরে রাখুন। সম্পর্ক নিয়ে মুশকিল হবে।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

পরিবারের সদস্যদের অসুস্থতা দুশ্চিন্তার কারণ হতে পারে। আর্থিক বিষয় নিয়ে গোলযোগ। আজ সম্পদের পরিকল্পনা করবেন। ভবিষ্যতের কথা বলুন। নিজের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজ প্রেমের পথ প্রদর্শন করুন। আত্মবিশ্বাস কম করুন।

সিংহ: জুলাই ২৩ থেকে আগস্ট ২২

পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা থাকবে। প্রেমে সাফল্য। নিজের সব ভাবনা আজকে জানাতেই হবে। বিতর্ক থাকবে। মেজাজ খারাপ হতে হবে। জীবনের সব বাসনা আজকে থাকবেই।

কন্যা: আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

আর্থিক বিষয়ে আলোচনা প্রয়োজন। ভবিষ্যতের ভাবনা পরিকল্পনা করুন। কারোর আগমনে উৎসব বয়ে আসবে। সঙ্গীর থেকে অনেককিছু জানবেন। সঠিকভাবে বিশ্রাম নিন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

বন্ধুদের সঙ্গে নতুন পরিকল্পনা করুন। দীর্ঘসময়ের ঋণ দিয়ে দিন। আপনার মনে হয় অনেককিছু সহ্য করতে হবে। প্রেমে পড়তে হবে। সমস্ত রকম চেষ্টা সত্বেও মুশকিলে পড়বেন। আজ আনন্দ উপভোগ করবেন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

রক্ষণশীল বিনিয়োগে লাভ হবে। ঘরের কাজ ফেলে রাখবেন না। অযথা গুজব রটাবেন না। চাইলে আপনিও এগোতে পারেন শুধু চেষ্টা প্রয়োজন। সবকথা বিশ্বাস করতে যাবেন না। নিজের কথা লুকিয়ে রাখুন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

আপনার সঙ্গে মতের মিল না হলে এড়িয়ে চলুন। সবসময় জেদ করলে চলবে না। নিজের ইচ্ছেমত সবকিছু করলে মুশকিল। বাবা-মায়ের কথা বাড়িয়ে গুরুত্ব দিন। শরীর খারাপ থাকতে পারে। চাকরি বাকরি তে সুযোগ। অযথা কারোর সম্পর্কে খারাপ কথা বলবেন না। নতুন কাজের আগে পরামর্শ নিন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

প্রেম শুভ হলেও বিয়ে গণ্ডগোল। নিজস্ব ভাবনাই আজকে সব থেকে ভালো ফল দেবে। আপনি চাইলেও সবকিছু সম্ভব নয়। প্রত্যাশা অনুযায়ী কাজ হবে না। অন্যের পরামর্শ মেনে চলুন। নিজের প্রতি একটু বেশি দৃষ্টি দিন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

কাজে মন দিন। ব্যবসায় লাভ। টাকাকড়ি পরিশোধ করতে হবে। বুঝে শুনে খরচ করুন। অন্যের ভাবনায় নিজেকে জড়াবেন না। অজুহাত ভালো নয়। নিজেকে আরো সংযত করুন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

টাকা-পয়সা যত্নে রাখুন। সবার উদ্দেশ্যে ভাবনা চিন্তা ভালো নয়। আপনিও জানেন আপনার কি করা উচিত। পড়াশোনায় মন দিন। চেষ্টা চালিয়ে যান। হাল ছাড়বেন না। শিক্ষায় আজকে ভালো ফল আসবে।

আরও পড়ুন

মন্তব্য করুন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

spot_imgspot_img

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রযুক্তিতে জীবনের উন্নয়ন,পরিবর্তন হচ্ছে জীবনের মান

মিথুন মজুমদার ঋত্বিক ইট-কাঠের এই শহরে হাজারো মানুষের এই ব্যস্ত নগরীতে নিজের জন্য সময় খুঁজে পাওয়া দুষ্কর। তথ‍্যপ্রযুক্তি...

ডিইউসেপের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত পঞ্চগড়ের শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব পঞ্চগড়ের (ডিইউসেপ) ২০২২-২৩ এর...

জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

বিশ্বশান্তি নিশ্চিতে জোর দিয়ে নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদে (ইউএনজিএ) ভাষণ দেবেন প্রধানমন্ত্রী । এ ভাষণে তিনি সারা...

বাসে ভিডিও করতে পারবেন না যাত্রীরা, এনা ট্রান্সপোর্ট (প্রাঃ)

ভিডিওধারণ নিষিদ্ধ করে এনা ট্রান্সপোর্ট (প্রাঃ) এক নোটিশে বলেছে - যাত্রী বেশে এক শ্রেণির তরুণ এনা পরিবহনের...

মার্চেন্টদের ধৈর্য ধরতে বললেন মাহবুব কবীর মিলন

মার্চেন্টদের ধৈর্য ধরতে বললেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাহবুব কবীর মিলন এবং তিনি...

এ সম্পর্কিত আরও পড়ুন

বৃটেনের তৃতীয় নারী প্রধানমন্ত্রী হলেন লিজ ট্রাস,নিলেন জ্বালানি সংকট ও সাস্থ্য সেবা নিয়ে কাজ করার শপথ

মুদ্রাস্ফীতি, জ্বালানী সংকট, খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধি ইত্যাদি সমস্যার মাঝেই...

রোহিঙ্গারোহিঙ্গা সংকট মোকাবিলায় ভারত অনেক কিছু করতে পারে: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,ভারত বড় দেশ, তারা অনেক কিছু...

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চক্রান্ত, তদন্তের দাবি সংসদ সদস্য হারুনুর রশীদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য সত্যিই চক্রান্ত হচ্ছে...

বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তি ছিল দেশপ্রেম: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তি ছিল দেশপ্রেম,...