বুধবার, মে ১, ২০২৪

বিজেপি নেত্রী সোনালীর মরদেহে অসংখ্য আঘাত, দুজন গ্রেফতার

প্রকাশ :

বিগবস তারকা ও বিজেপি নেত্রী সোনালী ফোগাতের মরদেহের ময়নাতদন্তের সময় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এরইমধ্যে সোনালী হত্যা মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা বরাতে এনডিটিভি এসব তথ্য জানিয়েছে।

এনডিটিভি জানায়, সোনালীর শরীরে একাধিক ভোতা অস্ত্রের আঘাত পাওয়া গেছে। সোনালী এক সময় বিগ বস তারকা ছিলেন। তার মৃত্যুতে রাজনৈতিক ও বিনোদন জগতে তোলপাড় সৃষ্টি হয়েছে।

পুলিশ বলছে, সোনালী ফোগাতের সুরতহাল প্রতিবেদন তৈরি করছেন একজন নারী পুলিশ কর্মকর্তা। তিনি তার শরীরে ধাঁরালো কোনো অস্ত্রের চিহ্ন খুঁজে পাননি।

সোনালী ফোগাতের সঙ্গে গত সোমবার গোয়াতে পৌঁছান তার ব্যক্তিগত সহকারী সুধীর সাংগান ও তার বন্ধু সুকিন্ধার ওয়াসি। তারা এখন সোনালী হত্যা মামলা আসামি এবং তাদের গ্রেফতারও করা হয়েছে। 

গত বৃহস্পতিবার সকালে দক্ষিণ গোয়ার আনজুনার এসটি অ্যন্থনি হাসপাতালে সোনালী ফোগাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

হত্যা মামলা না নেয়ায় সোনালীর পরিবার তার ময়নাতদন্ত করতে দিল্লি নিতে চেয়েছিল। তবে পুলিশ হত্যা মামলা নিলে তারা গোয়াতে ময়নাতদন্ত করাতে রাজি হয়।

সোনালী ফোগাতের হত্যা মামলার বাদী হয়েছেন তার ভাই রিকু ঢাকা। তিনি মামলার অভিযোগে লিখেন, তার বোনকে সুধীর ও সুকিন্ধার মিলে ধর্ষণ ও হত্যা করেছে। তার বোনের ভিডিও ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন। 

সোনালীর ভাই আরো বলেন, তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছিল। সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করলে আসলটি বেরিয়ে আসবে।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও মা, বোন ও বোন জামাইয়ের সঙ্গে কথা বলেন সোনালী। তখন তার সহকারীর উত্ত্যক্ত আচরণের কথা জানান তিনি। ঐ সময় ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথাও জানান সোনালী। 

রিকুর দাবি, সুধীর সাংগান তার বোনের রাজনৈতিক ও চলচ্চিত্র ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিয়েছিলেন। তার ছবি, সম্পত্তির রেকর্ড, এটিএম কার্ড ও বাড়ির চাবি হাতিয়ে নেন সুধীর। এছাড়া তার মৃত্যুর পর হারিয়ানার ফার্মহাউজের সিসিটিভি ক্যামেরা, ল্যাপটপ, অন্যান্য গেজেট চুরি হয়েছে। 

সোনালী ফোগাত টিকটক ভিডিওয়ের মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এরপর ২০১৯ সালে হারিয়ানায় বিজেপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আলোচনায় আসেন। তখন কংগ্রেসের নেতা কুলদিপ বিশুনির (এখন বিজেপি নেতা) কাছে হারেন। পরবর্তী বছর ২০২০ সালে তিনি বিগ বস শোতে পারফর্ম করেন। সোনালী ফোগাতের ১৫ বছরের একটি মেয়ে রয়েছে। তিনি তার মায়ের হত্যার বিচার দাবি করেছেন। সোনালী ফোগাতের স্বামী ২০১৬ সালে মারা যান।

আরও পড়ুন

মন্তব্য করুন

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

spot_imgspot_img

এ সম্পর্কিত আরও পড়ুন

দেশে প্রথম উপস্থাপনা নিয়ে রিয়েলিটি শো’র চ্যাম্পিয়ন ড্যাফোডিলের জয়া

মমতাজ হারবাল প্রোডাক্টস এর সার্বিক সহযোগিতায় এনটিভি আয়োজিত ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা ‘আলো ছড়াবে উপস্থাপনায়’। বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের...

পাবিপ্রবিতে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী সিলিং ফ্যানের সাথে গলায় ফাস দিয়ে আত্নহত্যা করেছে। ঐ...

বাংলা চলচ্চিত্রের প্রথমবার শেখ ফরিদ পলক; ফাস্ট লুকেই বাজিমাত

নিজস্ব প্রতিবেদক: প্রকাশ পেয়েছে ‘জয় বাংলা ধ্বনি’ সিনেমার তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা শেখ ফরিদ পলকের ফার্স্ট লুক। শুক্রবার...

পাবিপ্রবির বিআরটিসি বাস ভাঙচুর, আহত ১

দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা চলা টানা ৪৮ ঘন্টার হরতালে ভাঙচুর করা হয়েছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি)...

আসক্তি প্রতিরোধে নওগাঁ ইয়ুথ ক্লাবের যাত্রা শুরু

তারুণ্যের সাথে পরিবর্তনের প্রতিশ্রুতি ও আদর্শ দেশপ্রেমিক গঠনের শপথ নিয়ে যাত্রা শুরু করলো "নওগাঁ ইয়ুথ ক্লাব"। সংগঠনটি...

এ সম্পর্কিত আরও পড়ুন

ইসরায়েল-ফিলিস্তিন সংঘাত ও গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা বিষয়ক ওয়েবিনার আয়োজন করছে এসইউবি

ইসরায়েল-ফিলিস্তিন সীমান্তে বর্তমানে চলছে মুহুর্মুহু সংঘাত। প্রতিদিনই মারা যাচ্ছে...

ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সমাবেশ

সৈয়ব আহমেদ সিয়াম, চবি প্রতিনিধি ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান...

ফিলিস্তিনের পক্ষে বেরোবির শিক্ষার্থীদের সংহতি সমাবেশ ও মিছিল

আল আমিন,বেরোবি প্রতিনিধি ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান যুদ্ধে...

ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে নওগাঁয় শিক্ষার্থীদের সমাবেশ

ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘর্ষে ফিলিস্তিনের প্রতি সংহতি...